‘ঈদে বরিশাল বিভাগের জঙ্গি হানা দিতে পারবে না, সতর্ক রয়েছে পুলিশ’

মঙ্গলবার, জুলাই ২৮, ২০২০,২:২৩ অপরাহ্ণ
0
4

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ঝালকাঠি প্রতিনিধি : কোরবানির ঈদে বরিশাল বিভাগের কোথাও জঙ্গি হানা দিতে পারবে বলে জানিয়েছেন বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম।

পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে বলেও জানান তিনি। মঙ্গলবার সকালে ঝালকাঠির পুলিশ লাইনসে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন শেষে তিনি এ কথা বলেন।

ডিআইজি বলেন, জঙ্গিদের মাজা ভেঙে দেওয়া হয়েছে। তারা এখন আর সুসংগঠতি নয়। তারপররেও আমরা তাদের কোন কিছুকেই উড়িয়ে দেই না। যে কোন তথ্য যখনই পাচ্ছি তখনই কাজে লাগাচ্ছি। সরকার জঙ্গিদের দমনে সোচ্ছার রয়েছে। দেশ থেকে জঙ্গিদের মূলউৎপাটন করা হয়েছে। তারপরেও পুলিশের কাছে যেসব তথ্য রয়েছে, সেগুলো বিশ্লেষণ করে সর্বোচ্চ সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ। বরিশালের কোথাও জঙ্গিরা হামলা করতে পারবে না বলেও আমরা নিশ্চিত। 

মুজিববর্ষ উপলক্ষে ঝালকাঠি জেলা পুলিশের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়। পুলিশ লাইনসে ফলজ ও ঔষধী গাছের চারা রোপণ করে কর্মসূচির উদ্বোধন করেন প্রধান অতিথি ডিআইজি শফিকুল ইসলাম।

এ সময় ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন, অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবীবুল্লা, কাজী মো. ছোয়াইব, এম এম মাহমুদ হাসান ও গোয়েন্দা পুলিশ পরিদর্শক ইকবাল বাহার খান উপস্থিত ছিলেন। বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে ডিআইজি বলেন, বরিশাল রেঞ্জে বিভিন্ন প্রজাতির ফলদ এবং ঔষধী ১০ হাজার চারা রোপণ করার উদ্যোগ নেওয়া হয়েছে।

গাছ পরিবেশের বন্ধু, পরিবেশের ভারসাম্য রক্ষা করে। বেশি করে ফলদ গাছ লাগালে পুষ্টির ঘাটতি রোধ হবে। ঔষধী গাছ লাগালে প্রকৃতিক সুরক্ষা পাওয়া যাবে। সবাইকে গাছ লাগানোর প্রতি আহ্বানও জানান তিনি। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে