ঈদের বিশেষ খাবার সরকারি হাসপাতালগুলোতে

বুধবার, জুন ৫, ২০১৯,৩:৫১ অপরাহ্ণ
0
222

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ঈদুল ফিতর উপলক্ষে চট্টগ্রামের সরকারি হাসপাতালগুলোতে কর্তৃপক্ষ রোগীদের জন্য বিশেষ খাবারের ব্যবস্থা করেছে । খাবার খাতে বরাদ্দ ছিলো বেশি অন্যান্য দিনের চেয়ে ঈদের দিনের ।

ঈদের দিন সকালের নাস্তায় ৫ পিস পাউরুটি, জেলি, কলা, বিস্কুট, সেমাই, সেদ্ধ ডিম ও দুধের ব্যবস্থা ছিলো চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) । দুপুরের খাবারে ছিলো পোলাও, মুরগির রোস্ট, মুরগির রেজালা, ডিমের কোর্মা ও সালাদ। ভাত, মুরগি, সবজি ও ডাল রাতের খাবারে রয়েছে ।

চমেক হাসপাতালের উপপরিচালক ডা. আখতারুল ইসলাম জানান, অন্যান্য দিনের তুলনায় ঈদের দিন বরাদ্দ বাড়িয়ে হাসপাতালের রোগীদের জন্য বিশেষ খাবারের ব্যবস্থা করা হয়েছে।

ঈদের দিন সকালে নাস্তা ছাড়াও দুপুরের খাবরে ছিলো পোলাও, মুরগি আর সেদ্ধ ডিম চট্টগ্রাম জেনারেল হাসপাতালে । চট্টগ্রাম জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. অসীম কুমার নাথ বলেন, ঈদ মানে খুশি আর আনন্দ। ঈদে রোগীদের জন্য ভালো খাবারের ব্যবস্থা করা হয়েছে। খাবারে এদিনের জন্য বরাদ্দও বেশি রাখা হয়েছে।

এ ছাড়া ঈদুল ফিতরের বিশেষ খাবার আয়োজন করা হয়েছে জেলার সরকারি হাসপাতাল ও ১৫ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে