ঈদের পর পর্যন্ত বাড়তে পারে শিক্ষাপ্রতিষ্ঠানের চলমান ছুটি : শিক্ষামন্ত্রী

বৃহস্পতিবার, মার্চ ২৫, ২০২১,১:৫৪ অপরাহ্ণ
0
15

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি জানিয়েছেন, করোনা সংক্রমণের ঊর্ধ্বগতি অব্যাহত থাকলে শিক্ষাপ্রতিষ্ঠানের চলমান ছুটি ঈদের পর পর্যন্ত বৃদ্ধি করা হতে পারে বলে।

আজ বৃহস্পতিবার (২৫ মার্চ) তিনি এই তথ্য জানান গণহত্যা দিবস উপলক্ষে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে এক আলোচনাসভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে।

শিক্ষামন্ত্রী বলেন, করোনার সংক্রমণের ঊর্ধ্বগতি অব্যাহত থাকলে প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের  শিক্ষাপ্রতিষ্ঠানের চলমান ছুটি বিশ্ববিদ্যালয় পর্যায়ের ছুটির সঙ্গে সমন্বয় করে ঈদের পর পর্যন্ত বৃদ্ধি করা হতে পারে। তিনি জানান, আজ বৃহস্পতিবার (২৫ মার্চ) করোনাবিষয়ক জাতীয় কারিগরি কমিটির সঙ্গে বৈঠকের পরে বিশেষ সিদ্ধান্ত নেওয়া হবে এবং আগামীকালের মধ্যে জানিয়ে দেওয়া হবে।

ডা. দীপু মনি বলেন, আমরা ঝুঁকিপূর্ণ অবস্থায় শিক্ষাপ্রতিষ্ঠান খুলে শিক্ষক-শিক্ষার্থী, কর্মচারী ও অভিভাবকদের কাউকে ঝুঁকির মধ্যে ফেলতে চাই না। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হলে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে নতুনভাবে চিন্তা করা হবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে