ই-কমার্সের নামে ২৬৮ কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে ২ জন রিমান্ডে

বুধবার, নভেম্বর ৪, ২০২০,৯:২৩ পূর্বাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ই-কমার্সের নামে প্রতারণা করে ২৬৮ কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে দায়ের করা মামলায় দুজনকে বিভিন্ন মেয়াদে রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার এই আদেশ দেন ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরীর আদালত। রিমান্ডে যাওয়া আসামিরা হলেন এসপিসি ওয়ার্ল্ড এক্সপ্রেস’ নামে ওই মাল্টিলেভেল মার্কেটিং (এমএলএম) কম্পানি এমডি ও সিইও আলামিন এবং নির্বাহী কর্মকর্তা মো. জসিম। 

এর আগে দুই আসামিকে আদালতে হাজির করা হয়। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা তাদের দুজনের ১০ দিন করে রিমান্ডে নেওয়ার আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে এবং আল আল আমিনের চারদিন ও জসিমের তিন দিনের রিমান্ডের আদেশ দেন।

এদিকে গত ২৬ অক্টোবর রাজধানীর কলাবাগান থানাধীন এফ হক টাওয়ারে ডিবি (সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম) অভিযান চালিয়ে চার জনকে গ্রেপ্তার করে। এ বিষয়ে কলাবাগান থানায় মামলা হয়। এরপর গতকাল সোমবার মোহাম্মদপুর এলাকা থেকে এ চক্রের প্রধান আল-আমিন ও মো. জসিমকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার অপর চার জন হলেন, ম্যানেজার মানিক মিয়া ও মো. তানভীর আহমেদ (ম্যানেজার), সহকারী ম্যানেজার পাপেল সরকার ও অফিস সহকারী মো. নাছির উল্লাহ (অফিস সহকারী)।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে