ইয়াশ-দীঘির জুটিতে ওয়েব ফিল্ম ‘শেষ চিঠি’

রবিবার, ফেব্রুয়ারি ২৮, ২০২১,৩:২৫ অপরাহ্ণ
0
26

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ইয়াশ রোহান ও দীঘি প্রথমবারের মতো জুটি বাঁধছেন। পর্দায় দেখা যাবে নতুন রসায়ন এ জুটির মাধ্যমে। ‘শেষ চিঠি’ নামে নতুন একটি ওয়েব ফিল্মে ইয়াশ-দীঘির জুটিকে দেখা যাবে। যার পরিচালনা করতে যাচ্ছেন সুমন ধর।

গেল সপ্তাহে ইয়াশ-দীঘিকে ওয়েব ফিল্মটির জন্য চুক্তিবদ্ধ করিয়েছেন পরিচালক৷ যেখানে আরও এক চরিত্রে অভিনয় করবেন সাবেরী আলম। পরিচালক জানান, ২ মার্চ থেকে ‘শেষ চিঠি’র শুটিং শুরু হচ্ছে। ‘স্বপ্নজাল’ দিয়ে পরিচিতি পেয়েছেন ইয়াশ রোহান। এরপর ভিন্ন-ভিন্ন চরিত্র ও গল্পের একাধিক নাটকে অভিনয়ের মাধ্যমে প্রশংসা পেয়েছেন তিনি। 

‘শেষ চিঠি’ ওয়েব ফিল্ম প্রসঙ্গে ইয়াশ বলেন, সময়োপযোগী গল্পের কনটেন্ট এটি। দীঘির সাথে পরিচয় না থাকলেও তার অনেক নাম শুনেছি। এবার একসাথে কাজ করতে যাচ্ছি। সবকিছু মিলিয়ে আশা করছি কাজটি ভালো হবে। 

শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া দীঘি এখন সিনেমার নায়িকা। বঙ্গবন্ধুর বায়োপিকে রেণু চরিত্রে তিনি অভিনয় করছেন। দীঘি বললেন, সুন্দর সুন্দর কাজের জন্য আমি প্রস্তুত। তারই একটি প্রয়াস শেষ চিঠি। ইয়াশ ভাইয়ের সাথে কাজটি দর্শক গ্রহণ করবে বিশ্বাস করি। 

যেকোনো একটি ওটিটি প্ল্যাটফর্মে শেষ চিঠি মুক্তি পাবে বলে জানালেন পরিচালক সুমন ধর৷ তিনি বলেন, এটি প্রেম ও পারিবারিক গল্পকে উপজীব্য করে নির্মিত হবে। তাছাড়া ইয়াশ-দীঘি দুজনই অভিনয় সমৃদ্ধ পরিবারের সন্তান। তাদের দুজনের প্রতি আমার আস্থা আছে। আমার বিশ্বাস শেষ চিঠি দর্শকদের উপভোগ করার মতো ওয়েব ফিল্ম হবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে