ইয়াবাসহ গ্রেপ্তার হয়েছে সাংবাদিক পেটানো ছাত্রলীগের বহিষ্কৃত নেতা

সোমবার, ফেব্রুয়ারি ১৭, ২০২০,৭:২৫ পূর্বাহ্ণ
0
6

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ইয়াবাসহ এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করা হয়েছে রাজধানীর সূত্রাপুরের রায়সাহেব বাজার এলাকা থেকে। গত শনিবার দিবাগত রাতে সূত্রাপুর থানা পুলিশ ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের বহিষ্কৃত সহসভাপতি শহিদুল ইসলাম খান রিয়াদ ও তাঁর সহযোগীদের গ্রেপ্তার করে। রিয়াদকে সংগঠন থেকে বহিষ্কার করা হয় তিনজন সাংবাদিককে শারীরিকভাবে হেনস্তা করার জন্য। 

এ সম্পর্কে সূত্রাপুর থানার ওসি কাজী ওয়াজেদ আলী বলেন, ‘শনিবার রাত ২টার দিকে ইয়াবাসহ রিয়াদ ও খোকন নামে দুজনকে আটক করা হয়েছে। তাঁদের কাছে তল্লাশি করে চার পিস ইয়াবা পাওয়া যায়। তাঁদের বিরুদ্ধে দায়ের হওয়া মাদক আইনের মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।’

প্রসঙ্গত, গত ১ ফেব্রুয়ারি ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সহসভাপতি রিয়াদ ও তাঁর সহযোগীরা ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে গেণ্ডারিয়া এলাকায় পেশাগত দায়িত্ব পালনকালে বাংলাদেশ প্রতিদিনের মাহবুব মমতাজি, বিজনেস স্ট্যান্ডার্ডের নূরুল আমিন জাহাঙ্গীর ও দিন প্রতিদিন পত্রিকার রিপোর্টার পাপনকে শারীরিকভাবে হেনস্তা করেন। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে