ইয়াবা দিয়ে অন্যকে ফাঁসাতে গিয়ে নিজেই ধরা পড়েছে

বুধবার, জুলাই ৩১, ২০১৯,৫:৩৫ পূর্বাহ্ণ
0
29

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

মাদক ইয়াবা ট্যাবলেট দিয়ে অন্যকে ফাঁসাতে গিয়ে পুলিশের হাতে নিজেই ধরা পড়েছে রাসেল মিয়া (২৫) নামে এক মাদকাসক্ত । নেত্রকোনার কেন্দুয়া উপজেলা সদরে ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার । এ ঘটনায়  মামলা হয়েছে থানায়। গতকাল মঙ্গলবার তাঁকে পাঠানো হয়েছে আদালতের মাধ্যমে জেলহাজতে ।

পুলিশ জানায়, পৌরসভার কমলপুর গ্রামের হাদিছ মিয়ার ছেলে রাসেল মিয়া গতকাল সকালে ইয়াবা ট্যাবলেট দিয়ে এক ব্যক্তিকে পুলিশে ধরিয়ে দেওয়ার চেষ্টা করে। একপর্যায়ে গোপন সূত্রে খবর পেয়ে কেন্দুয়া থানা পুলিশের একটি দল কেন্দুয়া-আঠারোবাড়ী সড়কের কমলপুর এলাকায় অভিযান চালায়। এ সময় ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ রাসেলকে আটক করে নিয়ে আসা হয় থানায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে স্বীকার করে রাসেল ইয়াবা ট্যাবলেট কারবারে জড়িত থাকাসহ মাদক দিয়ে অন্যকে ফাঁসানোর চেষ্টার বিষয়টি ।

কেন্দুয়া থানার উপপরিদর্শক আবুল বাশার জানান, পুলিশ বাদী হয়ে থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে এ ঘটনায় । ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে রাসেলকে গতকাল আদালতের মাধ্যমে  পাঠানো হয় জেলহাজতে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে