ইভিএমে ভোট দিতে গিয়ে জটিলতার শিকার শফিউল ইসলাম

শনিবার, মার্চ ২১, ২০২০,৯:৩২ পূর্বাহ্ণ
0
33

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ঢাকা-১০ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মো. শফিউল ইসলাম মহিউদ্দিন ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট দিতে গিয়ে জটিলতার শিকার হয়েছেন। ভোট দিতে না পেরে কেন্দ্রে বসে আছেন তিনি প্রায় ৪০ মিনিট অপেক্ষার পরও ।

শফিউল ইসলাম শনিবার (২১ মার্চ) সকাল ৯টা ৫০ মিনিটে লেকসার্কাস উচ্চ বালিকা বিদ্যালয় কেন্দ্রে আসেন। তিনি ভোট দিতে পারেননি সাড়ে ১০টা পর্যন্ত। জটিলতা সৃষ্টি হয় ফিঙ্গারপ্রিন্ট না মেলায়। পরে বাইরে রাখা প্রার্থীর গাড়ি থেকে ভোটার আইডি কার্ড নিয়ে আসা হয়। এতেও কাজ হয়নি। বন্ধ করে চালু করা হয় মেশিন। তার কাছে থাকা অন্য একটি কার্ড দিয়েও চেষ্টা করেন নির্বাচনী কর্মকর্তারা। ম্যাচ করানোর চেষ্টা করা হয় টিস্যু দিয়ে আঙুল মুছে। কাজ হয়নি তাতেও। চেষ্টা করা হয় অন্য আরেকটি মেশিনেও, কিন্তু কাজ হয়নি।

ঢাকা-১০ আসনে উপনির্বাচনের ভোটগ্রহণ চলছে করোনা আতঙ্কের মধ্যেই। তবে অনেক কম ভোটার উপস্থিতি। শঙ্কা নিয়ে অনেকটা বাধ্য হয়েই দায়িত্ব পালন করছেন ভোটগ্রহণ কর্মকর্তারাও। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে