ইবি প্রেসক্লাবের নতুন সভাপতি মাসুম, সম্পাদক তারিক

সোমবার, ডিসেম্বর ৭, ২০২০,৪:৩১ অপরাহ্ণ
0
10

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রগতিশীল সাংবাদিকদের সংগঠন প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে দৈনিক যুগান্তরের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সরকার মাসুম সভাপতি এবং বাংলানিউজ২৪.কম এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি তারিকুল ইসলাম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

আজ সোমবার (৭ ডিসেম্বর) সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ের প্রেস কর্ণারে সংগঠনটির সদস্যদের প্রত্যক্ষ ভোটে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়। পরে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম আনুষ্ঠানিকভাবে ফল ও পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।

১২ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি এ আর রাশেদ (প্রতিদিনের সংবাদ), যুগ্ম সাধারণ সম্পাদক রুমি নোমান (বাংলা ট্রিবিউন), দপ্তর সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পু (দৈনিক সমকাল), কোষাধ্যক্ষ আহসান নাঈম (দৈনিক বাংলাদেশ প্রতিদিন), প্রচার, প্রকাশনা ও সাহিত্য সম্পাদক আবু হুরায়রা (দ্য ইন্ডিপেন্ডেন্ট), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রায়হান মাহবুব (জাগোনিউজ২৪.কম), কার্যনিবার্হী সদস্য ফেরদাউসুর রহমান সোহাগ (দৈনিক সংবাদ), শাহাদাত তিমির (দৈনিক কালের কণ্ঠ), মুনজুরুল ইসলাম নাহিদ (দৈনিক সমাচার) এবং আদিল সরকার (দৈনিক সময়ের আলো)।

ফল ঘোষণাকালে বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান, প্রক্টর প্রফেসর ড. পরেশ চন্দ্র বর্মণ, রেজিস্টার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পর্যায়ের শিক্ষক কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষক-ছাত্র সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন ইবি প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) এ কে আজাদ লাভলু। সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন আল ফিকহ্ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক আলতাফ হোসেন এবং পরীক্ষা নিয়ন্ত্রক অফিসের সেকশন অফিসার কানন আজিজ। এছাড়া নির্বাচন পর্যবেক্ষণ করেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা প্রফেসর ড. সাইদুর রহমান, প্রক্টর পরেশ চন্দ্র বর্মণ এবং ইবি প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক আলমগীর হোসেন খান।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে