ইবির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সাদা দলের শুভেচ্ছা

শনিবার, নভেম্বর ২১, ২০২০,১১:৫২ পূর্বাহ্ণ
0
3

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়েছে ডানপন্থী ও জাতীয়তাবাদে বিশ্বাসী শিক্ষকদের নিয়ে গঠিত সংগঠন সাদা দল। শুক্রবার (২০ নভেম্বর) বিকেলে দলটির আহ্বায়ক অধ্যাপক ড. এ কে এম মতিনুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে তথ্যটি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ১৯৭৯ সালের ২২ নভেম্বর শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান কর্তৃক কুষ্টিয়া-ঝিনাইদহের মধ্যবর্তী স্থান শান্তিডাঙ্গা-দুলালপুরে প্রতিষ্ঠিত হয় বিশ্ববিদ্যালয়টি। এ বিশ্ববিদ্যালয়টি প্রতিষ্ঠার সাথে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, অন্যান্য পাবলিক বিশ্ববিদ্যালয় হতে স্বতন্ত্র বৈশিষ্ট্য ও বৈচিত্র ধারণ করে নানা প্রতিকূলতার মধ্যদিয়ে এগিয়ে চলেছে বিশ্ববিদ্যালয়টি। যদিও ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে এ বিশ্ববিদ্যালয়টি আজও তার অভীষ্ঠ লক্ষে পৌছাতে এখনও সক্ষম হয়নি। আজকের এই প্রতিষ্ঠাবার্ষিকীতে ইসলামী বিশ্ববিদ্যালয় পরিবারের সকল সদস্যকে শুভেচ্ছা জানাচ্ছি।

আমরা আশা রাখি ভবিষ্যতে ইসলামী বিশ্ববিদ্যালয় মুক্ত জ্ঞান চর্চা ও গবেষণার উর্বর ক্ষেত্র হিসেবে সমৃদ্ধির পথে এগিয়ে যাবে। বর্তমান প্রশাসন ইসলামী বিশ্ববিদ্যালয়ের লক্ষ্য ও উদ্দেশ্যকে সমুন্নত রেখে  স্বচ্ছতা, নিরপেক্ষতা ও জবাবদিহিতার সাথে বিশ্ববিদ্যালয় পরিচালনা করবেন এটাই আমাদের প্রত্যাশা।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে