ইবিতে শহীদ আইয়ুবের ২৭তম মৃত্যুবার্ষিকী পালিত

রবিবার, ফেব্রুয়ারি ২৩, ২০২০,৯:১৩ পূর্বাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]


ইবি প্রতিনিধি : বিনম্র শ্রদ্ধায় ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) শহীদ আইয়ুবের ২৭তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে রবিবার (২৩ ফেব্রুয়ারি) বেলা ১১ টায় র‌্যালি বের করে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র মৈত্রী।
র‌্যালিটি দলীয় টেন্ট থেকে শুরু হয়ে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে এসে মিলিত হয়। সেখানে শহীদ আইয়ুবের মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে তারা। পরে ১ মিনিট নিরবতা পালন শেষে সেখানে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় শাখা ছাত্রমৈত্রীর সাধারণ সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পু, সহ-সভাপতি আখতার হোসেন আজাদ ও সাংগঠনিক সম্পাদক মোর্শেদ, কোষাধ্যক্ষ রিপন রায়সহ সংগঠনটির অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, শিক্ষার অধিকার প্রতিষ্ঠার সংগ্রাম ও সামরিক স্বৈরশাসন বিরোধী সংগ্রামের অন্যতম কান্ডারী শহীদ আইয়ুব। ছাত্র রাজনীতি থেকে বিদায় নেওয়ার পরও ছাত্র মৈত্রী আক্রান্ত শুনে ছুটে যান আন্দোলনে। তীব্র আন্দোলনের সময় বিএনপির ঘাতকদের বুলেটে লুটিয়ে পরে। পরে ঢাকা নেওয়ার পথে মৃত্যু বরণ করেন তিনি।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে