ইবিতে রোটার‍্যাক্ট ক্লাবের নতুন সভাপতি আজাদ, সম্পাদক জামিউল

সোমবার, মে ২৪, ২০২১,১২:২০ পূর্বাহ্ণ
0
10

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) রোটার‍্যাক্ট ক্লাবের ২০২১-২২ রোটারিবর্ষের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে লোকপ্রশাসন বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আখতার হোসেন আজাদ ও সাধারণ সম্পাদক হিসেবে আরবী ভাষা ও সাহিত্য বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী জামিউল ইকবাল নির্বাচিত হয়েছেন।

শনিবার (২২শে মে) প্রধান নির্বাচন কমিশনার রোটা. মোরশেদ হাবিব স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তি সূত্রে, ২০২১-২২ রোটাবর্ষের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একক প্রার্থী হওয়ায় উভয়ই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। সারা বিশ্বের ন্যায় আগামী ১ই জুলাই রাত ১২টায় স্বংয়ক্রিয়ভাবে তারা স্ব স্ব পদে দায়িত্বপ্রাপ্ত হবেন। নবনির্বাচিত সভাপতি-সম্পাদক পরামর্শক্রমে পরবর্তীতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন। 

নির্বাচনে সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন ক্লাবের সাবেক সভাপতি ইমরান নাজির ও সাবেক সহ-সভাপতি শারমিন আক্তার। এ ছাড়া নির্বাচনে পর্যবেক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন ক্লাবের সাবেক সভাপতি শহিদুল ইসলাম 

উল্লেখ্য, ১৯৬৮ সালে বিশ্বে রোটার‌্যাক্ট ক্লাব প্রতিষ্ঠিত হয়। ‘সেবার মাধ্যমে বন্ধুত্ব’ স্লোগানকে ধারণ করে বিশ্বের ১৯০টির অধিক দেশে কাজ করে যাচ্ছে রোটারী ইন্টারন্যাশনালের যুব সংগঠনটি। ইসলামী বিশ্ববিদ্যালয়ে ১৯৯২ সালে প্রতিষ্ঠা লাভ করে এ সংগঠনটি। প্রতিষ্ঠার পর থেকে নেতৃত্ব গঠন, ক্যারিয়ার উন্নয়ন, রক্তদান, পথশিশু ও ছিন্নমূলদের সহযোগিতাসহ বিভিন্ন সমাজসেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে সংগঠনটি।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে