ইবিতে মুজিববর্ষ উপলক্ষে কুইজ প্রতিযোগিতা

সোমবার, ফেব্রুয়ারি ১৭, ২০২০,৯:০৩ পূর্বাহ্ণ
0
7

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ে মুজিববর্ষ উপলক্ষে ‘বঙ্গবন্ধুর আত্মজীবনী’ শীর্ষক কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছ। রোববার (১৬ ফেব্রুয়ারি) বিকাল ৪ টায় খালেদা জিয়া হলের আয়োজনে হলের টিভিরুমে এটি অনুষ্ঠিত হয়। এতে হলের ২৯ জন আবাসিক শিক্ষার্থী অংশগ্রহণ করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হলের প্রভোস্ট ও আইন বিভাগের অধ্যাপক ড. রেবা মন্ডল। এছাড়াও উন্নয়ন অধ্যয়ন বিভাগের প্রভাষক আতিফা কাফি, ইসলামের ইতিহাস বিভাগের প্রভাষক মাহবুবা সিদ্দিকা ও সমাজকর্ম বিভাগের প্রভাষক মমতা মোস্তারিসহ হলের আবাসিক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
প্রতিযোগীতায় ২৯ জন শিক্ষার্থী মোট ৪০ টি করে লিখিত প্রশ্নের উত্তর প্রদান করে। আগামী এক সপ্তাহের মধ্যে এই কুইজের ফল প্রকাশ করা হবে। আগামী ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধীকারকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. রেবা মন্ডল বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষীকি উপলক্ষে আমরা এ প্রতিযোগিতার আয়োজন করেছি। আশা রাখি এটি শিক্ষার্থীদের মেধা বিকাশে অগ্রণী ভ’মিকা পালন করবে।’

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে