ইবিতে আইইউমুনা’র দায়িত্বে সফিউল্লাহ-নাহিদ

বুধবার, ডিসেম্বর ২, ২০২০,১:০৯ অপরাহ্ণ
0
9

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয় ছায়া জাতিসংঘ সংস্থার (আইইউমুনা) ২০২০-২১ বছরের জন্য কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে আরবী ভাষা ও সাহিত্য বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের মো সফিউল্লাহ বাহাদুরকে সভাপতি ও অর্থনীতি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের নাহিদ হাসানকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনিত করা হয়েছে। সংগঠন প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্যটি জানানো হয়।

১৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি ব্যাবস্থাপনা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রাসেল মুরাদ এবং আশিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক উন্নয়ন অধ্যয়ন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আফিয়া তাঞ্জুম আলপোমা।

এছাড়াও অর্থ সম্পাদক উন্নয়ন অধ্যয়ন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আনিসুর রহমান, আবু বকর সিদ্দীক (ডিরেক্টর অব অফিস ম্যানেজমেন্ট), আয়শা বিনতে তিথি (ডিরেক্টর অব হিউম্যান রিসোর্স এন্ড পাবলিক রিলেশন), ফুয়াদ (ডিরেক্টর অব প্রমোশন), নাজমুস সাকিব ( ডিরেক্টর অব মিডিয়া এন্ড ডকুমেন্টেশন ),  সাইফুল্লাহ মাহদী (ডিরেক্টর অব লজিস্টিক), ফারিয়া বিনতে ইসলাম (ডিরেক্টর অব সোসাল), ইব্রাহীম খলিল (ইভেন্ট ম্যানেজমেন্ট) দায়িত্ব পেয়েছেন।

নবগঠিত সভাপতি সফিউল্লাহ বাহাদুর বলেন, আমাদের প্রথম কাজ হবে একটি জাতীয় ‘এমইউএন কনফারেন্স’ আয়োজন করা।’

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে