ইফার নতুন ডিজি ড. মো. মুশফিকুর রহমানের দায়িত্ব গ্রহণ

বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ১৮, ২০২১,৩:৫০ অপরাহ্ণ
0
7

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

গতকাল বুধবার সরকারের অতিরিক্ত সচিব ড. মো. মুশফিকুর রহমান ইসলামিক ফাউন্ডেশনের নতুন মহাপরিচালক (ডিজি) হিসেবে যোগদান করেছেন। তিনি বিদায়ী ডিজি আনিস মাহমুদের স্থলাভিষিক্ত হলেন।

পয়লা ফেব্রুয়ারি মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব ড. মুশফিকুর রহমানকে ইসলামিক ফাউন্ডেশনের ডিজি হিসেবে প্রেষণে নিয়োগ দিয়ে আদেশ জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়। 

বুধবার নবনিযুক্ত মহাপরিচালক দায়িত্বভার গ্রহণের পর ইসলামিক ফাউন্ডেশন আগারগাঁওয়ের সভাকক্ষে ইসলামিক ফাউন্ডেশনের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে এক পরিচিতি সভায় মিলিত হন। বিসিএস ১৩তম ব্যাচের কর্মকর্তা ড. মো. মুশফিকুর রহমান ১৯৯৪ সালে প্রশাসন ক্যাডারে যোগদান করেন।

এরপর তিনি বিভিন্ন জেলা-উপজেলায় সহকারী কমিশনার, ম্যাজিস্ট্রেট, উপজেলা নির্বাহী কর্মকর্তা, মন্ত্রণালয়ের (উপ-সচিব) ও নেত্রকোনা জেলার জেলা প্রশাসক (ডিসি) হিসেবে দায়িত্ব পালন করেন।

সর্বশেষ তিনি মন্ত্রিপরিষদ বিভাগে অতিরিক্ত সচিব হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি রাষ্ট্রীয় কাজে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, সৌদি আরব, চীন, রাশিয়া, জাপানসহ পৃথিবীর বিভিন্ন দেশ সফর করেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে