ইনফরমেশন এসোসিয়েশনের সভাপতি জসীম উদ্দিন ও মহাসচিব প্রণব কুমার

শনিবার, আগস্ট ২০, ২০২২,৯:৩৫ পূর্বাহ্ণ
0
13

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বিসিএস ইনফরমেশন এসোসিয়েশনের নির্বাহী পরিষদে মোঃ জসীম উদ্দিন সভাপতি এবং প্রণব কুমার ভট্টাচার্য্য মহাসচিব নির্বাচিত হয়েছেন। ঢাকায় সার্কিট হাউস রোডের তথ্য ভবনে এসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত হয়।

২৭ সদস্যের নির্বাহী কমিটির শুধু সভাপতি পদে ভোট গ্রহণ করা হয়। অন্যান্য পদের প্রার্থীরা বিনাপ্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন। সভাপতি পদে মোঃ জসীম উদ্দিন ১০৭ ভোট এবং ফায়জুল হক ৬৪ ভোট পান। মোট ২১২ জন ভোটারের মধ্যে ১৭২ জন ভোট প্রদান করেন। নির্বাচন শেষে প্রধান নির্বাচন কমিশনার মোঃ কামরুজ্জামান ভোটের ফলাফল ঘোষণা করেন।

এসোসিয়েশনের দুই বছর মেয়াদি নির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন: সহ-সভাপতি খালেদা বেগম, মোঃ আব্দুল জলিল ও মোহাম্মদ আলী সরকার; যুগ্ম-মহাসচিব মুহা. শিপলু জামান, মোহাম্মদ ওয়ারেছ হোসেন ও ফারহানা রহমান; কোষাধ্যক্ষ আব্দুল্লাহ শিবলী সাদিক, সাংগঠনিক ও আন্তঃসার্ভিস সচিব এ এইচ এম মাসুম বিল্লাহ, দপ্তর সচিব এ এম ইমদাদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সচিব ফাহিমা জাহান, কল্যাণ ও ক্রীড়া সচিব আশরোফা ইমদাদ, সংস্কৃতি সচিব মাহবুবুর রহমান, তথ্যপ্রযুক্তি সচিব মোহাম্মদ সায়েম হোসেন। কমিটির নির্বাহী সদস্যরা হলেন: মোহাম্মদ ওমর ফারুক দেওয়ান, মোঃ তৈয়ব আলী, নাসরীন জাহান লিপি, দীপংকর বর, চৌধুরী সাহেলা পারভীন, মোঃ মনিরুজ্জামান খান, মোঃ জাকির হোসেন, রেজাউল রাব্বি মনির, মোঃ রুবেল রানা এবং কে এম খালিদ বিন জামান। এসোসিয়েশনের গঠনতন্ত্র মোতাবেক বিদায়ি কমিটির সভাপতি স. ম. গোলাম কিবরিয়া ও মহাসচিব মুন্সী জালাল উদ্দিন পদাধিকার বলে নির্বাহী কমিটির সদস্য।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে