ইডেন ইংলিশ স্কুল ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

সোমবার, জানুয়ারি ২৪, ২০২২,১০:১০ পূর্বাহ্ণ
0
42

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ইডেন ইংলিশ স্কুল ২য় দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। প্রফেশনাল, নন-প্রফেশনাল ও প্রবীণ তিন ক্যাটাগরিতে ফাইনাল খেলায় মোট ৬টি দল অংশ নেয়। এরমধ্যে প্রবীণে চ্যাম্পিয়ন হয়েছে রাশেদ ও নওশাদ জুটি। তারা লর্ডস ইন দলের সোহেল এবং মুক্তার জুটিকে হারিয়েছে।

এছাড়া প্রফেশনালে চ্যাম্পিয়ন হয়েছে ইমাদ কর্পোরেশনের সালমান এবং খালেদ জুটি। তারা নাহার গ্রুপের গালিব এবং আকিব জুটিকে হারিয়েছে। অন্যদিকে নন-প্রফেশনালে ঊষা ক্রীড়া চক্রের শামীম জুটি চ্যাম্পিয়ন হয়। তারা তানভীর জুটিকে হারিয়েছে।

শনিবার (২২ জানুয়ারি) রাতে হাটহাজারীর শিকারপুর ইউনিয়নের সুখবিলাসে ইডেন ইংলিশ স্কুল ২য় দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির চেয়ারম্যান মোহাম্মদ সেলিম। স্বাগত বক্তব্য দেন টুর্নামেন্টের প্রধান পৃষ্টপোষক ও ইডেন ইংলিশ স্কুলের প্রতিষ্ঠাতা ও পরিচালক খালেদ মাহমুদ।

বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য দিলোয়ারা ইউসুফ, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যাডমিন্টন কমিটির চেয়ারম্যান আমিনুল ইসলাম, ইডেন ইংলিশ স্কুলের অধ্যক্ষ মাহনুর তাসনিম প্রমুখ। গত ৮ জানুয়ারি থেকে শুরু হওয়া দ্বিতীয়বারের মতো এই ব্যাডমিন্টন আসরে নন-প্রফেশনালে ৩২টি, প্রফেশনালে ৮টি এবং প্রবীণ ক্যাটাগরিতে ১৬টিসহ মোট ৫৬টি দল অংশ নেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে