ইউটিউবের সিলভার প্লে-বাটন র্অজন করলো সিংড়ার মাধব চন্দ্র দাস

বুধবার, ডিসেম্বর ২, ২০২০,১:১৯ অপরাহ্ণ
0
49

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সৌরভ সোহরাব,সিংড়া(নাটোর) প্রতিনিধি: নাটোরের সিংড়ায় নিজ পেশা নরসুন্দরের কাজ ছেড়ে র্শটফিল্ম আর নানা রকম ভিডিও তৈরী করে ইউটিউব চ্যানেলের পিছনে দিন রাত পরিশ্রম করে যাওয়া সেই মাধব চন্দ্র দাস এবার গুগল ইউটিউব চ্যানেল থেকে সিংড়ার প্রথম ভেরিফাইড ব্যাচ ও সিলভার প্লে-বাটন সন্মাননা অর্জন করলো। মাধব চন্দ্র দাসের পরিচালনায় দাস মিডিয়া অফিসিয়াল চ্যানেলের এই সন্মাননা গতকাল ডাকযোগে তার হাতে পৌছে দেন গুগল ইউটিউব প্রতিষ্ঠান।

ইউটিউবার মাধব চন্দ্র দাসের জন্মস্থান নাটোরের সিংড়ার বিলদহর গ্রামে হলেও বর্তমান তিনি সিংড়া সরকার পাড়ায় স্থায়ীভাবে বসবাস করছেন। পেশায় একজন নরসুন্দর। প্রায় ২০ বছর ধরে সিংড়া পেট্রো বাংলা রোডে মাধব চন্দ্র দাস এই পেশায় সাথে জড়িত থাকলেও আজ থেকে ২বছর আগে নিজ পেশা ছেড়ে দেন। ঝুঁকে পড়েন নিজের পরিচালিত ইউটিউব চ্যানেলে। চ্যানেলের জন্য শর্টফিল্ম আর নানা স্বাদের ভিডিও তৈরী করতেই সময় কাটান তিনি। তাঁর দাস মিডিয়া ইউটিউব চ্যানেলটির সাবস্ক্রাইবার প্রায় ২লাখ ৩০ হাজার।

মাধবচন্দ্র দাস বলেন,ইউটিউবের গুগল থেকে কয়েকবার টাকা পেয়েছি। এসব টাকা দিয়েই আমার চ্যানেলের জন্য নতুন কিছু করার চেষ্টা করি। প্রায় ১০০ টির মতো র্শটফিল্ম তৈরী করেছি। পাশা পাশি অন্যান্য ভিডিও করেছি। সৃজনশীল কাজ করতে ভালো লাগে। পেশার চেয়ে নেশাই আমার কাছে এখন বড় হয়ে দাড়িয়েছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে