আশা করব বিচার বিভাগ তার স্বাধীনতা রক্ষা করবেন : মির্জা ফখরুল

রবিবার, ফেব্রুয়ারি ২৩, ২০২০,৮:২২ পূর্বাহ্ণ
0
4

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

খালেদা জিয়ার মুক্তির দাবিতে আজ রবিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী শ্রমিক দল আয়োজিত মানববন্ধনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘আজ খালেদা জিয়ার মামলার জামিন শুনানি। আশা করব, বিচার বিভাগ এর স্বাধীনতা রক্ষা করবেন। সত্যিকার অর্থে মামলার যে রায় হওয়া উচিত সেই রায় দেবেন।’

মির্জা ফখরুল বলেন, আজ জামিন শুনানি রয়েছে খালেদা জিয়ার মামলার। আমরা আশা করব, প্রত্যাশা করব যে, বিচার বিভাগ তারা তাদের স্বাধীনতাকে রক্ষা করবেন। সত্যিকার অর্থে মামলার যে রায় হওয়া উচিত সেই রায় দেবেন। তিনি বলেন, দেশনেত্রী কেবল একজন নেতা নন, তিনি গণতন্ত্রের মাতা। তিনি ৯ বছর সংগ্রাম করেছেন এরশাদ সরকারের বিরুদ্ধে। তিনি সংগ্রাম করেছেন এক এগারো সরকারের বিরুদ্ধে। তিনি এই দখলদার আওয়ামী সরকারের বিরুদ্ধে কথা বলেছেন। তাঁকে আজ মিথ্যা মামলা দিয়ে কারাগারে বন্দি করে রাখা হয়েছে।

খালেদা জিয়ার জামিন প্রসঙ্গে ফখরুল বলেন, জামিন তাঁর (খালেদা জিয়া) প্রাপ্য হক, অধিকার আমাদের সংবিধান অনুযায়ী। তাঁকে বঞ্চিত করা হচ্ছে সেই অধিকার থেকে। সবাই জামিনে আছেন এধরনের মামলায়। নাজমুল হুদা জামিনে আছেন, সাবেক মন্ত্রী মোফাজ্জেল হোসেন চৌধুরী মায়া জামিনে আছেন। মহিউদ্দিন খান আলমগীর জামিনে আছেন। সাবেক গণপূর্তমন্ত্রী আব্দুল মান্নান জামিনে আছেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে