আর্সেনালকে টাইব্রেকারে হারিয়ে কোয়ার্টার ফাইনালে লিভারপুল

বৃহস্পতিবার, অক্টোবর ৩১, ২০১৯,৮:৫৪ পূর্বাহ্ণ
0
8

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

শ্বাসরুদ্ধকর ম্যাচে আর্সেনালকে টাইব্রেকারে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছে লিভারপুল। নির্ধারিত সময়ে ৫-৫ গোলে সমতা থাকায়, পেনাল্টি শুটআউটে ৫-৪ গোলে জিতেছে অলরেডরা। এদিকে কোয়ার্টারে ওঠার আরেক বিগ ম্যাচে জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। চেলসিকে ২-১ গোলে হারিয়ে জয় তুলে নিয়েছে রেড ডেভিলরা।

লিভারপুলের ম্যাচের শুরু ঠিক ওখান থেকেই। বিরতির ঠিক আগে পেনাল্টি থেকে ম্যাচে ফেরে অলরেডরা। বিরতির পর গোলকিপারকে ফাঁকি দিয়ে আরো এক গোল করে গানাররা।সমর্থকদের গগণবিদারী রব যেন কানে যায় ইয়ুর্গেন ক্লপ শিষ্যদের। ৫৮ মিনিটে ক্যাম্বারলিনের ডি বক্সের বাইরে থেকে চোখ ধাঁধানো শট। আর তার মিনিটে চারেক পর ডিভক অরিগির পাওয়ার শটে স্কোর লাইন ৪-৪ লিভারপুলের।

শ্বাসরুদ্ধকর সেই পেনাল্টি শ্যুটআউটে প্রতিপক্ষের ঘরে হার মানতে হয় আর্সেনালের। কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে বুনো উল্লাস লিভারপুলের।

ইএফএলের আরেক ম্যাচে এদিন মাঠে নেমেছিল দুই বিগ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসি। যেখানে ম্যাচের মার্কোস রাশফোর্ডের জোড়া গোলে চেলসিকে ২-১ গোলে হারিয়ে সহজে কোয়ার্টারে উঠেছে রেড ডেভিলরা।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে