আরো দশ হাজার গণমাধ্যম কর্মীকে আর্থিক সহায়তা দেয়া হবে : তথ্য প্রতিমন্ত্রী

মঙ্গলবার, জুলাই ২৮, ২০২০,৪:১৯ পূর্বাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

মহামারী করোনার কঠিন সময় উত্তরণে সম্মুখসারির যোদ্ধা আরো ১০ হাজার গণমাধ্যমকর্মীকে প্রধানমন্ত্রীর তহবিল থেকে বিশেষ সহায়তা দেয়া হবে। দলমত নির্বিশেষে গণমাধ্যমকর্মীরা এই সহায়তা পাবেন। এখানে কে বিএনপি বা অন্য দল করেন তা বিবেচনা করা হবে না। 

          বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট ও ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের (এমইউজে) আয়োজনে ময়মনসিংহ প্রেসক্লাবে প্রধানমন্ত্রীর বিশেষ তহবিল থেকে সাংবাদিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তৃতায় তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এ কথা বলেন।

          প্রতিমন্ত্রী আরো বলেন, চলমান কঠিন সময় উত্তরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বোচ্চ আন্তরিকতায় মানুষের পাশে দাঁড়িয়েছেন যা তাঁকে মমতাময়ী মায়ের আসনে স্থান দিয়েছে।

          প্রতিমন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী বিশেষ তহবিল থেকে প্রথম পর্যায়ে ৫ হাজার সাংবাদককে আর্থিক সহায়তা দিয়েছেন; যার বিতরণ চলমান। পরবর্তী পর্যায়ে আরো ১০ হাজার সাংবাদিককে এ তহবিল থেকে আর্থিক সহায়তা দেয়া হবে।

          অনুষ্ঠানে ময়মনসিংহ প্রেসক্লাবে ২০টি কম্পিউটার সমৃদ্ধ একটি ল্যাব প্রতিষ্ঠার ঘোষণা দেন প্রতিমন্ত্রী।

          এমইউজের সভাপতি আতাউল করিম খোকনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশেনের মেয়র ইকরামূল হক টিটু, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ,  জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, প্রেসক্লাবের সহসভাপতি ডা. কেআর ইসলাম প্রমুখ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে