আরো এক এমপি করোনায় আক্রান্ত

বৃহস্পতিবার, জুন ৪, ২০২০,৪:৩২ অপরাহ্ণ
0
11

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আওয়ামী লীগের আরো এক এমপি করোনা আক্রান্ত হয়েছেন। জামালপুর-২ (ইসলামপুর) আসনের এমপি ফরিদুল হক খান দুলাল করোনাভাইরাসে আক্রান্ত।

গতকাল বুধবার (৩ জুন) রাতে এমপি দুলালের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি শনাক্ত হয় ময়মনসিংহ মেডিক্যাল কলেজের নমুনা পরীক্ষার পর।

বিষয়টি নিশ্চিত করেছেন ফরিদুল হক খান দুলাল নিজে। তিনি জানান, করোনা আক্রান্ত হওয়ায় তিনি সবার কাছে দোয়া প্রার্থী। এ ছাড়া জামালপুরের ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, একই উপজেলার ভাইস চেয়ারম্যান এবং উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানও করোনা আক্রান্ত। তবে তাঁরা সবাই ভালো আছেন।

এমপি দুলাল বলেন, আমার শরীরে করোনার তেমন কোনো উপসর্গ নেই। তারপরও পজিটিভ এসেছে। শনাক্ত হওয়ার পর জামালপুরের গ্রামের বাড়িতে আমি আইসোলেশনে আছি।

এ নিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন চার জন এমপি। এর আগে চট্টগ্রাম-৬ আসনের এমপি এবং রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এ বি এম ফজলে করিম চৌধুরী, নওগাঁ-২ আসনের এমপি শহীদুজ্জামান সরকার এবং ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনের সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল করোনায় আক্রান্ত হন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে