আরমানিটোলায় অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে ৫

রবিবার, এপ্রিল ২৫, ২০২১,১০:২৪ অপরাহ্ণ
0
5
আরমানিটোলার আগুনে মৃতের সংখ্যা বেড়ে ৫

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

দগ্ধ আরো একজনের মৃত্যু হয়েছে রাজধানীর পুরান ঢাকার আরমানিটোলায় অবস্থিত হাজী মুসা ম্যানশন নামের ছয়তলা ভবনের নিচতলার কেমিক্যাল গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনায়। মৃত ওই ব্যক্তির নাম শাফায়াত (৩৫)। এ নিয়ে ওই ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫জনে।

আজ রবিবার (২৫ এপ্রিল) সকাল সাড়ে ৭টায় শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন। তিনি আরো জানান, আরমানিটোলার অগ্নিকাণ্ডের ঘটনায় এখনো ১৯ জন চিকিৎসাধীন। এদের মধ্যে আইসিইউতে রয়েছেন তিনজন। 

গত বৃহস্পতিবার (২২ এপ্রিল) দিবাগত রাত ৩টা ১৮ মিনিটে হাজী মুসা ম্যানশন নামের ওই ভবনটির নিচতলায় থাকা কেমিক্যাল গোডাউনে আগুন লাগে। ওই ঘটনায় ভবন থেকে তিনজনের দগ্ধ মরদেহ উদ্ধার করা হয়। সেখান থেকে আহত অবস্থায় উদ্ধার করে অন্তত ২১ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করার পর আরো একজনের মৃত্যু হয়।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে