আমৃত্যু মুজিব আদর্শে অবিচল ছিলেন এটলি : রেজাউল করিম

মঙ্গলবার, আগস্ট ২৫, ২০২০,১০:৩০ পূর্বাহ্ণ
0
64

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আওয়ামী লীগ অনেক ত্যাগী ও অঙ্গীকারবদ্ধ নেতা তৈরি করেছে। সে কারণেই দেশের সবচেয়ে পুরোনো এই রাজনৈতিক দলের ওপর বারবার আঘাত এলেও কেউ দলের ক্ষতি করতে পারেনি। নেতারা দলীয় আদর্শ ও নীতিতে বিশ্বাসী এবং তাঁরা অর্থ-সম্পদ কুক্ষিগত করার চেষ্টা করেননি। কাজী মাহবুবুল হক চৌধুরী এটলি ও তাদের মধ্যে একজন।

এটলি ছাত্রজীবন থেকে শুরু করে আমৃত্যু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অবিচল ছিলেন। আওয়ামী লীগের দুর্দিনে তার অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে।
সদরঘাট থানা শ্রমিক লীগের উদ্যোগে জাতীয় শ্রমিকলীগ চট্টগ্রাম মহানগরীর প্রয়াত সাধারণ সম্পাদক কাজী মাহবুবুল হক চৌধুরী এটলির স্মরণে শোক সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মেয়র প্রার্থী মো. রেজাউল করিম চৌধুরী এসব কথা বলেন।

সদরঘাট থানা শ্রমিক লীগের সভাপতি মো. মঞ্জুর আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় রেজাউল করিম চৌধুরী আরো বলেন, কাজী মাহবুবুল হক চৌধুরী এটলি দেশ, জনগণ ও দলের জন্য কীভাবে আত্মত্যাগ করেছেন, তা থেকে আপনারা শিক্ষা গ্রহণ করুন। তাহলে দল আরও এগিয়ে যাবে এবং এসব নিবেদিত প্রাণ নেতার আত্মা শান্তি পাবে।’

স্মরণ সভায় আরো বক্তব্য রাখেন উপস্থিত চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান, শ্রম সম্পাদক আবদুর আহাদ, জাতীয় শ্রমিক লীগ নেতা বখতিয়ার উদ্দিন খান, মাহফুজুর রহমান খান, আবুল হোসেন আবু, কাউন্সিলর পদপ্রার্থী আতাউল¬াহ, লবন শ্রমিকলীগ নেতা আবদুল মতিন ও লবন ও ঘাট-গুদাম শ্রমিকলীগ নেতৃবৃন্দ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে