‘আমার বাড়ি আমার খামার’ প্রকল্পের স্টিয়ারিং কমিটির সভা অনুষ্ঠিত

বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৭, ২০২০,৭:৫৪ পূর্বাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য বলেছেন, দেশের অগ্রগতি নিশ্চিত করতে নিম্ন আয়ের মানুষকে বিমা সুবিধার আওতায় আনতে হবে, যা টেকসই উন্নয়নে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে। প্রতিমন্ত্রী গতকাল পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ কর্তৃক বাস্তবায়নাধীন ‘আমার বাড়ি আমার খামার’ শীর্ষক প্রকল্পের আন্তঃমন্ত্রণালয় সম্পর্কিত স্টিয়ারিং কমিটির ১৩তম সভায় বাংলাদেশ সচিবালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সম্মেলন কক্ষে এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরো বলেন, আমাদের যা কিছু র্অজন, যত সব উত্তরণ তার ভিত্তি মূলে রয়েছে জাতি পিতার আজীবন স্বপ্নলালিত উন্নয়ন ভাবনা। বঙ্গবন্ধু সমবায়ের মাধ্যমে কৃষক ও সাধারণ মানুষের  উন্নয়নের কথা বলেছেন।  সেজন্য বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আমার বাড়ি আমার প্রকল্পের তত্ত্বাবধানে ‘বঙ্গবন্ধু পল্লী সমবায় বিমা’ নামে একাটি ক্ষুদ্র বিমা চালুর জন্য তিনি প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।

পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মোঃ রেজাউল আহসানের সভাপতিত্বে সভায়  আরো উপস্থিত ছিলেন পল্লী সঞ্চয় ব্যাংকের চেয়ারম্যান মিহির কান্তি মজুমদার, আমার বাড়ি আমার খামার প্রকল্পের প্রকল্প পরিচালক মোঃ আকবর হোসেন, বিআরডিবি’র মহাপরিচালক মোঃ গিয়াস উদ্দিন এবং সমবায় অধিদপ্তরের নিবন্ধক ও মহাপরিচালক মোঃ আমিনুল ইসলাম।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে