আবুল হাসানাত আবদুল্লাহ’র স্ত্রীর মৃত্যুতে মন্ত্রী, প্রতিমন্ত্রী ও উপমন্ত্রীগণের শোক

সোমবার, জুন ৮, ২০২০,৫:২৫ অপরাহ্ণ
0
46

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক, স্থানীয় সরকার মন্ত্রী মোঃ তাজুল ইসলাম, পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান, শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, পরিবেশ মন্ত্রী মো: শাহাব উদ্দিন, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান এবং প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ, পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক সংসদ সদস্য আবুল হাসানাত আবদুল্লাহ’র স্ত্রী, বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদেক আবদুল্লাহ’র মা, মুক্তিযোদ্ধা ও মহিলা আওয়ামী লীগ নেত্রী শাহান আরা আবদুল্লাহ’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।  

          এছাড়া আবুল হাসানাত আবদুল্লাহ’র স্ত্রীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহ্‌মুদ চৌধুরী, আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ, বিমান প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী, মহিলা ও শিশু প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এবং পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। 

          মন্ত্রী, প্রতিমন্ত্রী ও উপমন্ত্রীগণ আজ পৃথক পৃথক শোকবার্তায় বলেন, বরিশাল জেলা আওয়ামী লীগের সহসভাপতি বেগম শাহান আরা ছিলেন একজন দক্ষ রাজনীতিবিদ, সমাজসেবক এবং সাংস্কৃতিক ব্যক্তিত্ব। শোকাবহ ১৫ আগস্টের কালরাতের তিনি একজন প্রত্যক্ষদর্শী। তাঁর মৃত্যু দলের জন্য এক অপূরণীয় ক্ষতি বলে তাঁরা উল্লেখ করেন।  

             মন্ত্রী, প্রতিমন্ত্রী ও উপমন্ত্রীগণ মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে