আবদুচ ছালামের মাতার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

রবিবার, নভেম্বর ১, ২০২০,৯:৩১ পূর্বাহ্ণ
0
19

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ওয়েল গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ, সিডিএ এর সাবেক চেয়ারম্যান আবদুচ ছালাম এর মাতা মাবিয়া খাতুনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

মৃত্যু সংবাদ পাওয়ার পর প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে পাঠানো শোক বিবৃতিতে মরহুমার পবিত্র আত্মার মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবার, আত্মীয়, স্বজনের প্রতি সমবেদনা জানানো হয়।

শুক্রবার বিকেল ৩.৩০মিনিটে নগরীর একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয় ৯০ বছর। নগরীর মধ্যম মোহরাস্থ মরহুম আবদুর রশিদ এর সহধর্মীনি, দানশীলা, মহিয়সী নারী, রত্ন গর্ভা মাবিয়া খাতুন ছিলেন ৬ পুত্র ও ৪ কন্যা সন্তানের জননী। মৃত্যুকালে তিনি পুত্র, কন্যা, পুত্রবধু, জামাতা, নাতী, নাতনী, আত্মীয়, পরিজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

শিক্ষা উপ মন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী শোক প্রকাশ করেছেন।

এছাড়াও প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল গুহ ও সাধারন সম্পাদক আফজালুর রহমান বাবু সহ অনেকেই রত্নগর্ভা মহীয়সী এ নারীর মৃত্যুতে গভীর শোক জ্ঞাপন করেছেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে