আফ্রিদিকে যা বললেন শিখর ধাওয়ান

সোমবার, সেপ্টেম্বর ৩০, ২০১৯,৮:৪৩ পূর্বাহ্ণ
0
38

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

জম্মু-কাশ্মীরে ৩৭০ ধারা বিলোপের পর পাকিস্তানের একাধিক ক্রিকেট তারকা একের পর এক বেঁফাস মন্তব্য করে চলেছেন। তবে তাদের মধ্যে শাহিদ আফ্রিদি যেন একটু বেশিই। তাই আফ্রিদিকে আরো একবার ধুয়ে দিলেন শিখর ধাওয়ান। তিনি সাফ জানিয়ে দিলেন, আগে নিজের দেশের দিকে দেখুন। তার পর অন্যের দেশের দিকে তাকাবেন। সম্প্রতি একটি নিউজ চ্যানেলকে দেওয়া সাক্ষাতকারে ধাওয়ান এ কথা বলেন। 

শিখর ধাওয়ান আরো বলেন, আমাদের দেশের নামে কেউ কিছু বললে অবশ্যই আমাদের রুখে দাঁড়ানো উচিত। বাইরের কেউ কেন আমাদের দেশ নিয়ে কথা বলবে! আগে ওরা নিজেদের দেশের অবস্থা শোধরানোর চেষ্টা করুক। তার পর অন্যকে পরামর্শ দেবে। যাদের নিজেদের কাঁচের বাড়ি তারা অন্যদের বাড়িতে পাথর ছোঁড়ে না।

এর আগেও একবার কাশ্মীর প্রসঙ্গে আফ্রিদির সঙ্গে ধাওয়ানের টুইট-যুদ্ধ হয়েছিল। সেবারও আফ্রিদিকে ধুয়ে দিয়েছিলেন তিনি। সেবার আফ্রিদি কাশ্মীরিদের ওপর অত্যাচার হচ্ছে বলে দাবি করেছিলেন। জবাবে ধাওয়ান বলেছিলেন, আগের নিজের দেশ সামলে তবেই অন্যের দেশের ব্যাপারে নাক গলানো উচিত।
সূত্র : জি নিউজ

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে