আন্দোলন করে সরকারের পতন ঘটানোর ক্ষমতা বিএনপির নেই : পানিসম্পদ উপমন্ত্রী

বৃহস্পতিবার, জানুয়ারি ১৩, ২০২২,১০:৩৯ অপরাহ্ণ
0
7

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, আন্দোলন করে সরকারের পতন ঘটানোর ক্ষমতা বিএনপি’র নেই। বিএনপি একটি গণধিকৃত দল। ক্ষমতায় থেকে হাজার হাজার কোটি টাকা লুটপাট করেছে; আর বিরোধীদলে থেকে মানুষ পুড়িয়ে মেরেছে।

আজ নড়িয়া শহীদ মিনার চত্বরে গৃহহীন পরিবারের মাঝে ঢেউটিন ও চেক প্রদান অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

উপমন্ত্রী বলেন, দেশের উন্নয়ন ও সফলতা এদেশের জনগণ দেখতে পায় কিন্তু বিএনপি দেখতে পায় না।  দেশের আপামর জনগণের আস্থার নির্ভরযোগ্যতার ঠিকানা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এদেশের মানুষ তাই বার বার বিপুল ভোটে বাংলাদেশ আওয়ামী লীগকে নির্বাচিত করে দেশ পরিচালনার দায়িত্ব দেয়।

নড়িয়া উপজেলার নির্বাহী অফিসার শেখ রাশেদ উজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নড়িয়া পৌরসভার মেয়র অ্যাড. আবুল কালাম আজাদ,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন, নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অবনি শংকর কর প্রমুখ।

পরে নড়িয়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার গৃহহীন ৫০ পরিবারের মাঝে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের ২ বান্ডেল করে ঢেউটিন ও ৬ হাজার টাকার চেক প্রদান করেন উপমন্ত্রী শামীম।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে