আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে SOFT DREAM’S LIGHT FOUNDATION ঝালকাঠি শাখার বিশেষ আয়োজন

সোমবার, ফেব্রুয়ারি ২২, ২০২১,১:৫৩ অপরাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বাধন রায়, ঝালকাঠি প্রতিনিধি : ভাষার মাসে  শিশুদের মাঝে বাংলা বই সহ শিক্ষা উপকরণ বিতরণ করে শিশুদের নিয়ে এক বিশেষ আয়োজন করেছে  SOFT DREAM’S LIGHT FOUNDATION, ঝালকাঠি জেলা শাখা।

একুশে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে এই আয়োজন বিশেষ মাত্রা পায়। এই আয়োজনের মধ্যে ছিলো বাংলা ভাষা ও ভাষা শহীদদের জীবনী ইতিহাস সম্পর্কে শিশুদের মাঝে ধারণা দেওয়া  এবং আদর্শলিপি বই সহ শিক্ষাসামগ্রী ও খাদ্য সামগ্রী বিতরণ করে এই ফাউন্ডেশন এর তরুণ-তরুণীরা।

একুশে ফেব্রুয়ারি বিকাল ৫ টায় সৈয়দ মোয়াজ্জেম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাঙ্গনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন, জেলা সভাপতি মেহেদী হাসান আকন, সহ সভাপতি মারিয়া মিমু, সাধারণ সম্পাদক রাসেল হোসেন ও সুরাইয়া অনি , প্রচার সম্পাদক নিউটন ,দপ্তর সম্পাদক অনিক , নারী সম্পাদক শেফা, পরিবেশ সম্পাদক সালমান সহ সংগঠনের সদস্য বৃন্দ  এবং অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ হুমায়ুন কবির  সাগর (নব কাউন্সিলর)  মোঃ শাহিদ মৃধা  (আওয়ামী মৎস্য লীগ) ঝালকাঠি জেলা শাখার  যুগ্ন আহ্বায়ক ,  সাবিনা ইয়াসমিন (নব কাউন্সিলর) ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে