আতঙ্কিত না হয়ে গোড়াতেই চিকিৎসা নেয়া উচিৎ : রেজাউল করিম

মঙ্গলবার, জুন ১৬, ২০২০,২:৫৯ অপরাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

কোয়ারেন্টাইনে থাকা করোনা আক্রান্ত পরিবারে খাদ্য সরবরাহ করে সহযোগিতা করছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও চসিক মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী।

নগরীর ৪৩ নং ওয়ার্ডের মোহাম্মদপুর ও আলী নগর এলাকার করোনা আক্রান্ত পরিবারে রেজাউল করিমের এসব সহায়তা পৌঁছে দেন ওয়ার্ড আওয়ামী লীগ নেতা নুরুল আলম ও বাহার উদ্দিন সহ অন্যান্য নেতৃবৃন্দ। চিকিৎসা, খাদ্য ও যে কোন প্রয়োজনে যথাসাধ্য সহায়তা দিয়ে আক্রান্ত পরিবারের পাশে থাকার আশ্বাসের কথাও তিনি স্থানীয় নেতৃবৃন্দের মাধ্যমে এ সময় ব্যক্ত করেন তিনি।

চট্টগ্রামে করোনা সহ অন্যান্য রোগীদের চিকিৎসায় বেশ কিছু সমস্যা রয়েছে। সরকার সর্বতোভাবে কাজ করছে চিকিৎসা ক্ষেত্রে বাড়তি চাপ ও সমস্য নিরসনে। অনেকেই ব্যক্তি উদ্যোগে বা সম্মিলিত প্রচেষ্টায় অস্থায়ীভাবে করোনা বিশেষায়িত আইসোলেশন সেন্টার গড়ে তুলছেন। উপসর্গ দেখা দিলে তথ্য গোপন না করে ডাক্তারের শরনাপন্ন হয়ে আইসোলেশনে থেকে চিকিৎসা নিলে করোনা সারানো যায়। সামাজিক দৃষ্টিভঙ্গির কারনে গুরুতর অবস্থায় পৌছানোর আগে করোনা উপসর্গের কথা প্রকাশ করেন না। এতে অনেক বড় ক্ষতি হয়ে যায়। তাই কোন প্রকার দ্বিধা দ্বন্দে না ভুগে, আতঙ্কিত না হয়ে গোড়াতেই চিকিৎসা নেয়া উচিৎ বলেও মন্তব্য রেজাউল করিম চৌধুরী।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে