আটকে পড়া বাংলাদেশিদের নিয়ে সিডনী থেকে বিশেষ ফ্লাইটের যাত্রা

মঙ্গলবার, জুন ১৬, ২০২০,৮:১৯ পূর্বাহ্ণ
0
3

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

করোনায় আটকে পড়া ১৭৫ জন বাংলাদেশি যাত্রী নিয়ে সিংগাপুর এয়ারলাইন্সের বাণিজ্যিক বিমানের একটি ফ্লাইট গতকাল দুপুরে অস্ট্রেলিয়ার সিডনী থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা শুরু করে। ফ্লাইটটি বিশেষ ফ্লাইট হিসেবে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে আনুমানিক রাত ১০টা ১৫ মিনিটে অবতরণ করে।  

          এই ফ্লাইটটি আটকে পড়া বাংলাদেশিদের নিয়ে অস্ট্রেলিয়া থেকে বাংলাদেশে যাওয়ার দ্বিতীয় বিশেষ ফ্লাইট। এর আগে শ্রীলংকান এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইটযোগে ১৫৭ জন আটকে পড়া বাংলাদেশি যাত্রী মেলবোর্ন থেকে ঢাকায় ফেরত আসে। করোনায় অস্ট্রেলিয়ায় আটকে পড়া বাংলাদেশিদের দেশে ফেরত পাঠাতে বাংলাদেশ হাইকমিশন এই দুটি বিশেষ ফ্লাইটের ব্যবস্থা গ্রহণ করে।

          বাংলাদেশ হাইকমিশনের ‘নিডস এসেসমেন্ট’ এর রেজিস্ট্রেশন অনুযায়ী এই দুটি ফ্লাইটযোগে অস্ট্রেলিয়ায় আটকে পড়া বাংলাদেশিদের বেশির ভাগ দেশে ফেরত আসলেন। শীঘ্রই বেশ কিছু গন্তব্যের সাথে বাংলাদেশের বাণিজ্যিক বিমান চালু হতে যাচ্ছে বিধায় অষ্ট্রেলিয়া থেকে আর কোনো বিশেষ ফ্লাইট আয়োজনের প্রয়োজন হবে না বলে আশা করা হচ্ছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে