আজীবন বাংলাদেশের প্রধানমন্ত্রী থাকবেন শেখ হাসিনা: খাদ্যমন্ত্রী

শনিবার, জুলাই ২৭, ২০১৯,১২:০৮ অপরাহ্ণ
0
139

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আমরা সকল আওয়ামী পরিবারের সদস্যরা ঐক্যবদ্ধ থাকলে এমন কোনো শক্তি নেই যে বাংলাদেশে ক্ষমতা দখল করবে বলেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। আমরা চাই জননেত্রী শেখ হাসিনা যতদিন বেঁচে থাকবেন ততদিন তিনি বাংলাদেশের প্রধানমন্ত্রী থাকবেন।খাদ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার এদেশে যত উন্নয়ন করেছে তা করতে পারেনি অতীতের কোনো সরকার বাংলাদেশের উন্নয়নের রোল মডেল শেখ হাসিনা  ।তিনি বলেন, শ্রমিক লীগ আওয়ামী লীগের একটি সহযোগী সংগঠন। এই সংগঠনের সদস্যদের দেশের উন্নয়নে ভূমিকা রাখতে হবে।

আজ শনিবার বিকেল ৩ টায় নওগাঁর নওজোয়ান মাঠে জেলা জাতীয় শ্রমিক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন।বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। জাতীয় শ্রমিক লীগের সভাপতি আলহাজ্ব শুক্কর মাহমুদ উদ্ধোধন করেন । জাতীয় শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাড. হুমায়ূন কবির প্রধান বক্তা ছিলেন ।

জেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি জহুরুল ইসলাম সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি আব্দুল মালেক, ইসরাফিল আলম এমপি, ব্যারিস্টার নিজাম উদ্দীন জলিল জন এমপি, ছলিম উদ্দীন তরফদার এমপি, কেন্দ্রীয় জাতীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমেদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক সাহাবুদ্দীন মিয়া, কেন্দ্রীয় নেতা আব্দুল মান্নানসহ কেন্দ্রীয় ও স্থানীয় জাতীয় শ্রমিক লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

পরে প্রধান অতিথি আব্দুল মজিদকে সভাপতি ও মামুনুজ্জামান মামুনকে সাধারণ সম্পাদক করে জেলা জাতীয় শ্রমিক লীগের কমিটি ঘোষণা করা হয়।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে