আজও ঝড়বৃষ্টির পূর্বাভাস, ১ নম্বর সতর্কতা সংকেত নদীবন্দরে

বুধবার, মে ৫, ২০২১,১:০৩ অপরাহ্ণ
0
19

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে দেশের আটটি বিভাগের কোনো কোনো জায়গায় আজও বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে বলে। আজ বুধবার (৫ মে) সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে ঝড়বৃষ্টির এ সম্ভাবনার কথা বলা হয়েছে।

পূর্বাভাসে বলা হয়েছে, অস্থায়ীভাবে দমকা বা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে রংপুর, রাজশাহী, ময়মনসিংহ ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং ঢাকা, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের দু-এক জায়গায়।কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টি হতে পারে সেই সঙ্গে।

এদিকে আজ ভোর ৪টা থেকে দুপুর ১টা পর্যন্ত দেশের অভ্যন্তরীণ নদীবন্দরের পূর্বাভাসে বলা হয়েছে, রংপুর, টাঙ্গাইল, ময়মনসিংহ, সিলেট, ঢাকা ও কুমিল্লা অঞ্চলের ওপর দিয়ে পশ্চিম অথবা উত্তর-পশ্চিম দিক থেকে ঘণ্টায় ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে অস্থায়ীভাবে দমকা বা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। ১ নম্বর সতর্কতা সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে এসব এলাকার নদীবন্দরকে।

আগামী ২৪ ঘণ্টার পূর্বাভাসে আরো বলা হয়েছে, সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে