আচরণ বিধি লঙ্ঘন করায় আ.লীগ প্রার্থী রাজী মোহাম্মদ ফখরুলকে শোকজ

শনিবার, ডিসেম্বর ২, ২০২৩,৯:০৬ অপরাহ্ণ
0
25

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

নিজস্ব প্রতিবেদক: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় আসন-২৫২ (কুমিল্লা-৪) এর আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল গত বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দুপুরবেলা কয়েকশ নেতাকর্মী নিয়ে দেবীদ্বার পৌর সদরে শোডাউন করে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করায় রাজী মোহাম্মদ ফখরুল এর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য কেন নির্বাচন কমিশনে সুপারিশ করা হবে না তৎমর্মে রবিবার (৩ ডিসেম্বর) সকাল ১১টায় নির্বাচনী অনুসন্ধান কমিটি, সংসদীয় আসন-২৫২ (কুমিল্লা-৪) এর অস্থায়ী কার্যালয় ও কুমিল্লা যুগ্ম জেলা ও দায়রা জজ ২য় আদালতে সশরীর বা উপযুক্ত প্রতিনিধির মাধ্যমে হাজির হয়ে কারণ দর্শানোর জন্য গত শুক্রবার (১ ডিসেম্বর) নোটিশ দিয়েছেন নির্বাচনী অনুসন্ধান কমিটি, সংসদীয় আসন-২৫২ (কুমিল্লা-৪) ও কুমিল্লা যুগ্ম জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক মোঃ ইমাম হাসান।
নোটিশ সূত্রে জানা গেছে – গত বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দুপুরবেলা কুমিল্লা দেবীদ্বার উপজেলার বনকোট ফখরুল মুন্সী বাড়ির রাজী মোহাম্মদ ফখরুল কয়েকশ নেতাকর্মী নিয়ে দেবীদ্বার পৌর সদরে শোডাউন, নিজের গাড়ীর ছাদ খুলে দাঁড়িয়ে হাত নেড়ে নেতাকর্মীদের অভ্যর্থনা ও নেতাকর্মীদের ফুলেল শুভেচছা গ্রহণ করেন। এসময় শোডাউনে কয়েকশ মোটরসাইকেলের বহর ছিলো। এতে রাস্তার যান চলাচল ব্যহৃত হয়। উক্ত সংবাদ দৈনিক যায়যায়দিন পত্রিকায় অনলাইন ভার্সনে প্রকাশিত হয় যা নির্বাচনী অনুসন্ধান কমিটির দৃষ্টি গোচর হয়েছে। পত্রিকার প্রকাশিত সংবাদ সত্য হলে তা সংসদ নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণ বিধিমালা, ২০০৮ এর ৮ (ক) বিধির লঙ্ঘন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে