আগারগাঁওয়ে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক কারবারি নিহত

বৃহস্পতিবার, মে ২১, ২০২০,১১:২২ পূর্বাহ্ণ
0
18

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

রাজধানীর আগারগাঁও লিংক রোডে কথিত বন্দুকযুদ্ধে কবির হোসেন (৪৫) নামে এক মাদক কারবারি নিহত হয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ২ এর সঙ্গে। নিহত ব্যক্তির বাড়ি গাজীপুরের শ্রীপুরে। তার বিরুদ্ধে ঢাকা ও গাজীপুরে অস্ত্র ও মাদকসহ ১৩টি মামলা রয়েছে বলে নিশ্চিত করেছে র‌্যাব। জানা গেছে, বর্তমানে মৃতদেহটি শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। 

র‌্যাবের দাবি, রাজধানীর পঙ্গু হাসপাতালের সামনে নিয়মিত চেকপোস্ট বসিয়ে যানবাহন তল্লাশি করছিল র‌্যাব। এ সময় একটি মোটরসাইকেল ও তার আরোহীর গতিবিধি সন্দেহ হলে র‌্যাব তাকে থামানোর চেষ্টা করে। মোটরসাইকেলটি না-থামিয়ে পালানোর চেষ্টা করলে র‌্যাব ধাওয়া করে। এ সময় মোটরসাইকেল আরোহী অস্ত্র বের করে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে ওই ব্যক্তি আহত হয়। পরে তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

আরো জানা যায়, ওই ব্যক্তির সঙ্গে আরো একজন ছিল যে চেকপোস্টের কিছু আগে মোটরসাইকেল থেকে নেমে যায়। নিহত ব্যক্তির নিকটে পাওয়া এনআইডি থেকে জানা যায়, তার নাম কবির হোসেন। সে একজন চিহ্নিত মাদক কারবারি, তার বিরুদ্ধে অস্ত্র ও মাদকসহ ১৩টি মামলা রয়েছে। তার দেহ তল্লাশি করে ৩০ হাজার পিস ইয়াবা, একটি বিদেশি পিস্তল ও তিন রাউন্ড গুলি পাওয়া যায়। 

জানা যায়, মোটরসাইকেলটি জব্দ ও থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। র‌্যাবের একজন সদস্য আহত হন এ ঘটনায়, তাকে চিকিৎসা দেওয়া হয়েছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে