আগামী ২৩ অক্টোবর সরকারি যানবাহন অধিদপ্তরের নিয়োগ পরীক্ষা

বুধবার, অক্টোবর ২০, ২০২১,১:০৪ অপরাহ্ণ
0
16

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

জনপ্রশাসন মন্ত্রণালয়ের আওতাধীন সরকারি যানবাহন অধিদপ্তরের অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে আবেদনকারীদের লিখিত পরীক্ষা আগামী ২৩ অক্টোবর শনিবার অনুষ্ঠিত হবে। ঢাকার ৮টি কেন্দ্রে ঐদিন দুপুর ৩.৩০ টা হতে বিকাল ৫ টা পর্যন্ত এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

কেন্দ্রগুলো হলো : ইডেন মহিলা কলেজ, আজিমপুর, ঢাকা; ঢাকা কলেজ, নিউমার্কেট ঢাকা; গর্ভমেন্ট কলেজ অভ্ হিউম্যান সাইন্স (সাবেক গার্হস্থ্য অর্থনীতি কলেজ), আজিমপুর, ঢাকা; আইডিয়াল কলেজ, ৬৫ সেন্ট্রালরোড   ধানমণ্ডি, ঢাকা; আজিমপুর গভর্নমেন্ট গার্লস স্কুল এন্ড কলেজ, আজিমপুর, ঢাকা; সরকারি মাদ্রাসা-ই আলিয়া, বখশিবাজার ঢাকা; বেগম বদরুন্নেছা মহিলা সরকারি কলেজ বখশিবাজার রোড, ঢাকা এবং ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি স্কুল এন্ড কলেজ, বুয়েট ক্যাম্পাস, ঢাকা।

পরীক্ষার্থীদের পরীক্ষা শুরুর কমপক্ষে আধা ঘণ্টা পূর্বে পরীক্ষাকেন্দ্রে প্রবেশের অনুরোধ করা হয়েছে।

সরকারি যানবাহন অধিদপ্তর থেকে বিশেষভাবে সতর্ক করা হয়েছে, নিয়োগ লাভের জন্য কোনো প্রকার আর্থিক লেনদেন ফৌজদারি অপরাধ এবং ব্যক্তিগত পর্যায়ে যোগাযোগ বা যোগাযোগের চেষ্টা বা তদবির নিয়োগ লাভের অযোগ্যতা হিসেবে বিবেচিত হবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে