আগামীকাল অনুষ্ঠিত হচ্ছে মন্ত্রিসভার বৈঠক

রবিবার, এপ্রিল ৫, ২০২০,১০:১৮ পূর্বাহ্ণ
0
9

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আগামীকাল সোমবার মন্ত্রিসভার বৈঠক অনুষ্ঠিত হচ্ছে দেশব্যাপী সাধারণ ছুটি চললেও। করোনা পরিস্থিতিতে পরপর দুই সপ্তাহ মন্ত্রিসভা বৈঠক না হওয়ার পর তৃতীয় সপ্তাহে সরকারের সর্বোচ্চ নীতি নির্ধারণী এ বৈঠক বসতে যাচ্ছে। এ তথ্য জানা গেছে একাধিক মন্ত্রী-প্রতিমন্ত্রীর বরাতে।সোমবারের বৈঠকে আট থেকে দশ জন মন্ত্রী-প্রতিমন্ত্রী উপস্থিত থাকতে পারেন বলে জানা গেছে। প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে বৈঠকটি অনুষ্ঠিত হবে। 

সংশ্লিষ্ট সুত্রে খবর নিয়ে জানা গেছে, মন্ত্রিসভার আলোচ্যসূচীতে করোনা ইস্যু আলাদাভবে অন্তর্ভূক্ত করা হয়নি। পূর্বের মন্ত্রিসভা বৈঠকগুলোর মতো করোনা নিয়ে অগ্রাধিকার ভিত্তিতে আলোচনা হবে। তাই এটিকে এজেন্ডার আলদা ইস্যু হিসেবে রাখা হয়নি। তবে একাধিক খসড়া আইন মন্ত্রিসভার অনুমোদনের জন্য উঠানো হবে। 

মন্ত্রিপরিষদ বিভাগ সূত্রে জানা গেছে, মন্ত্রিসভার বৈঠক শেষে মন্ত্রিপরিষদ সচিব আগের মতো সাংবাদিকদের ব্রিফ করবেন না। সরকারি গণমাধ্যম ও ইমেলের মাধ্যমে সংশ্লিষ্টদের কাছে পাঠিয়ে দেওয়া হবে বৈঠকের সিদ্ধান্তগুলো।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে