আক্কেলপুর রেলস্টেশন থেকে ১ ব্যক্তির লাশ উদ্ধার

রবিবার, জুলাই ২১, ২০১৯,৯:০০ পূর্বাহ্ণ
0
24

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

জয়পুরহাটের আক্কেলপুর রেলস্টেশন থেকে উদ্ধার হয়েছে অজ্ঞাতনামা এক ব্যক্তির (৩২) লাশ । লাশের মাথায় বড় চুল, পুরো শরীর শুকনো, গায়ে সাদা সার্ট ও পরনে ফুলপ্যান্ট রয়েছে। আজ রবিবার সকালে আক্কেলপুর রেলস্টেশনের ওপর থেকে উদ্ধার করা হয় ওই লাশ । 

স্থানীয় বাসিন্দা শ্রীকৃষ্টপুর গ্রামের আমজাদ হোসেন বলেন, গতকাল শনিবার সন্ধ্যায় একটি ট্রেন থেকে ওই অসুস্থ লোকটিকে ট্রেনে থাকা যাত্রীরা নামিয়ে দেয় আক্কেলপুর রেলস্টেশনে । এর পর তাকে স্টেশনের ওপরে উত্তর পাশে একটি দোকানে ধারে দেখেছি বসে থাকতে । তখন তাকে আমি নাম-ঠিকানা জানতে চাইলে তিনি আমাকে শুধু গ্রামের নাম গনিপুর অথবা অলিপুর বলতে পারে। আজ রবিবার খুব সকালে এসে দেখি মারা গেছে লোকটি ।

আক্কেলপুর রেলস্টেশনের সহকারী স্টেশন মাস্টার হাসিবুর হাসান জানান, অজ্ঞাতনামা লোকটিকে দেখে প্রথমিকভাবে ধারণা করা হচ্ছে সে মানসিক ভারসম্যহীন এবং তার শরীর খুব শুকনো। এ ব্যাপারে আমি রেলওয়ে পুলিশ সান্তাহর (জিআরপি) থানায় কথা বলেছি তারা এই অজ্ঞাত লোকটিকে স্থানীয়ভাবে দাফনের ব্যবস্থা করতে বলেছে। এখন  প্রস্তুতি নিচ্ছি দাফনের।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে