আওয়ামীলীগের মত কোনো সরকারই আলেম সমাজের কথা ভাবেনি : প্রতিমন্ত্রী পলক

রবিবার, মে ২৪, ২০২০,৫:০৯ অপরাহ্ণ
0
19

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সৌরভ সোহরাব,সিংড়া(নাটোর) প্রতিনিধি : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী আলহাজ এড জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, আওয়ামীলীগ সরকারের মতো অতীতের কোনো সরকারই দেশের আলেম সমাজ, মসজিদ, ইমাম ও মুয়াজ্জিনদের কথা ভাবেনি। করোনা দুর্যোগের শুরু থেকে এখন পর্যন্ত আলেম সমাজের জন্য মাদ্রাসাগুলোতে নগদ অর্থ বরাদ্দ দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মসজিদগুলোর ইমাম-মুয়াজ্জিনদের জন্যও বরাদ্দ রেখেছেন প্রধানমন্ত্রী যা আমরা আজকে বিতরণ করছি। আওয়ামী লীগ সবসময় দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার স্বার্থে কাজ করে যাচ্ছে।

শনিবার দুপুরে নাটোরের সিংড়া উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা হলরুমে সিংড়া পৌরসভার ৫৮টি মসজিদে প্রধান মন্ত্রীর ৫হাজার টাকার অনুদান চেক বিতরণ কালে অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন। প্রতিমন্ত্রী পলক বলেন, বিশ্ব এখন করোনা মহামারীতে আক্রান্ত। এই পরিস্থিতিতে কে কোন দল, মত, ধর্মের সমর্থক তা ভাববার সময় নেই। এখন মানুষ আক্রান্ত, মানবতা আক্রান্ত। এখন মানুষের জন্য কিছু করে মানবিক দৃষ্টান্ত স্থাপনের সময়।

উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ নাসরিন বানুর সভাপতি¦তে এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিংড়া পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, ইসলামিক ফাউন্ডেশনের উপজেলা সুপারভাইজার মোঃ হাসানুজ্জামান। অনুষ্ঠানে প্রতিমন্ত্রীর পক্ষ থেকে উপস্থিত সংশ্লিষ্ট মসজিদের সভাপতি,সম্পাদকে ঈদ উপহার সামগ্রী তুলে দেওয়া হয়। এছাড়া সিংড়া পৌর সভার পক্ষ থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎস ও সিংড়া থানার পুলিশ সদস্যদের স্বাস্থ্য সুরক্ষার জন্য ১০০টি উন্নতমানের পিপিই ও ২০০টি মাস্ক প্রদান করা হয়।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে