আইসিসির সিদ্ধান্ত যাই হোক আমরা সাকিবের পাশে থাকবো: জাহিদ আহসান

মঙ্গলবার, অক্টোবর ২৯, ২০১৯,৮:২২ পূর্বাহ্ণ
0
14

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলকে (আইসিসি) আজকের মধ্যে চিঠি দেওয়া হবে সাকিব আল হাসানের বিষয়ে জানতে। তবে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল জানিয়েছেন আইসিসির সিদ্ধান্ত যাই হোক আমরা তার পাশে থাকবো। আজ মঙ্গলবার সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি। তিনি আরো বলেন, সাকিবের বিষয়টি নিয়ে আমি ক্রিকেট বোর্ডের সঙ্গেও কথা বলেছি। পাশাপাশি আমি অনেক লোকদের সঙ্গেও কথা বলেছি।

এর আগে গণমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়, ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব গোপনের অভিযোগে ১৮ মাসের জন্য নিষিদ্ধ হতে পারেন সাকিব আল হাসান। আইসিসির কালো তালিকায় থাকা এক জুয়াড়িদের একজনের কাছ থেকে প্রস্তাব পেয়েছিলেন সাকিব। আর এই অভিযোগ আইসিসির দুর্নীতি দমন বিভাগ আকসুর তদন্তে প্রমাণিত হয়েছে। 

এ ব্যাপারে আইসিসির কোড অব কন্ডাক্টে বলা হচ্ছে, বাজিকরদের কাছ থেকে ম্যাচ বা স্পট ফিক্সিংয়ের অভিযোগ পেলে সংশ্লিষ্ট বোর্ডকে জানাতে হবে। না হয় আইসিসির দুর্নীতি দমন সংস্থা- আকসুকে অবহিত করতে হবে। সে খবর নিজে লুকিয়ে রাখলে সেটা শাস্তিযোগ্য অপরাধ বলে গণ্য হবে। সাকিব তার কোনোটাই করেননি।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে