অস্ত্রোপচার সফল হয়েছে সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের, ৪৮ ঘণ্টার নিবিড় পর্যবেক্ষণে

শুক্রবার, জুন ৫, ২০২০,৯:১৮ পূর্বাহ্ণ
0
9

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

শারীরিক অবস্থার অবনতির হয়েছে করোনায় আক্রান্ত আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, ১৪ দলের মুখপাত্র এবং সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের। আজ শুক্রবার ভোরে স্ট্রোক করেন মোহাম্মদ নাসিম। পরে জরুরিভাবে তার অস্ত্রোপচার করা হয়।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের নিউরো সার্জন বিভাগের প্রধান প্রফেসর ডা. রাজিউল হকের নেতৃত্বে অপারেশন চলছে।

করোনাভাইরাসে (কভিড-১৯) আক্রান্তের পর মস্তিষ্কে রক্তক্ষরণ হলে সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিমকে অস্ত্রোপচারের পর ৪৮ ঘণ্টার নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। হাসপাতাল সূত্রে জানা গেছে, তাঁর অস্ত্রোপচার সফল হয়েছে।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এ বিষয়ে গণমাধ্যমকে জানিয়েছেন, তাঁর অস্ত্রোপচার সফল হয়েছে। তিনি নিবিড় পর্যবেক্ষণে আছেন।

এর আগে মোহাম্মদ নাসিমের শারীরিক অবস্থার অবনতির তথ্য নিশ্চিত করেছেন তার ব্যক্তিগত সহকারি ও বনানী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর মোশাররফ হোসেন।

তিনি বলেন, করোনায় আক্রান্ত মোহাম্মদ নাসিম রাজধানীর স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত রাতে হাসপাতালের আইসিইউতে তার স্ট্রোক হয়। এখন তিনি অপারেশন থিয়েটারে আছেন। সিএমএইচ এর অ্যাম্বুলেন্স এসেছিল। কিন্তু রোগীর অবস্থা খারাপ হওয়ায় নেয়া যায়নি। তাকে বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালেই অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়েছে।

গত সোমবার শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তির পর করোনাভাইরাস পজিটিভ আসে মোহাম্মদ নাসিমের।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে