অসহায় শিশুদের নিয়ে শিশু দিবস পালন করলেন শুভসংঘের শুভার্থীরা

শুক্রবার, মার্চ ১৯, ২০২১,১২:০৯ অপরাহ্ণ
0
18

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আজহারুল ইসলাম জনি (গাজীপুর): আজকের শিশুরাই আগামী দিনের ভবিষ্যত। গত বুধবার ( ১৭ মার্চ) জাতীয় শিশু দিবসে অসহায় শিশুদের নিয়ে কেক কাটেন গাজীপুরের সনমানিয়া ইউনিয়ন শাখা শুভসংঘ। অসহায় শিশুদের নিয়ে সময় কাটান শুভসংঘের বন্ধুরা।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট আনোয়ার হোসেন। প্রধান অতিথি অ্যাডভোকেট আনোয়ার হোসেন বলেন, এই কাপাসিয়ার মাটিতে জন্ম নিয়েছিলেন বঙ্গতাজ শহীদ তাজউদ্দীন আহমদ। এই কাপাসিয়াতে আছে শুভসংঘের শুভার্থীরা। হয়তো আগামীতে শুভসংঘের বন্ধুদের মধ্য থেকে আমরা কাউকে জাতীয় পর্যায়ে দেখতে পাব। শুভসংঘের বন্ধুরা শুভ কাজের নেতৃত দেবে দেশজুড়ে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা শাখার সভাপতি মুসাফির ইমরান। তিনি বলেন, খুব অল্প দিনে সনমানিয়া ইউনিয়ন শাখা শুভসংঘ অনেক ভালো ভালো কাজ করছে। তার মধ্যে আজকের কাজটি খুবই ব্যতিক্রম। অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। আপনারা সেই কাজ করে দেখিয়েছেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন সনমানিয়া ইউনিয়ন শাখার সভাপতি মিনহাজ, সাধারণ সম্পাদক নাদিম আহমেদ, সহসভাপতি রিফাত, সাংগঠনিক সম্পাদক ওসমান, কোষাধ্যক্ষ মারুফ, প্রচার সম্পাদক সানজিদা ওমরা, নারী বিষয়ক সম্পাদক শারমিন নীলা, শিক্ষা বিষয়ক সম্পাদক মিরাজ, আপ্যায়ন সম্পাদক তামান্নাসহ শুভসংঘের অন্যান্য বন্ধুরা। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে