অন্তহীন ভালোবাসার ঈদ মোবারক!

সোমবার, মে ২৫, ২০২০,২:৩০ অপরাহ্ণ
0
133

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

শাওয়ালের প্রথম চাঁদ, তোমায় প্রাণঢালা মোবারকবাদ! একটি মাসের সিয়াম সাধনায় প্রোজ্জ্বল ও পবিত্র চোখের দৃষ্টি দিয়ে তোমায় দেখব আর প্রাণভরে আহ্বান জানাবো, ‘শুদ্ধতার ঈদ, শুভ্রতার ঈদ, প্রেমময়তার ঈদ, তোমাকে অকুন্ঠ সালামের পুষ্পাঞ্জলি ! আমাদের হিংসা বিদ্বেষ প্রতিশোধ প্রতিরোধের কলংকিত জীবনে তুমি স্বর্গের সুধা নিয়ে দেখা দাও।

তোমাকে অগণিত মোবারকবাদ! একটি মাস প্রবৃত্তির বিরূদ্ধে যুদ্ধ করে মহান স্রষ্টার পবিত্র সন্তুষ্টির কিছু মাত্র যদি অর্জন করতে পেরে থাকি, তার সবটুকু দিয়ে তোমার জ্যোতির্ময় আগমনকে বরণ করি।

আমাদের পৃথিবী সুন্দর হোক, প্রেমময় হোক, হিংসা বিদ্বেষের কলুষতা মুক্ত হয়ে তোমার পূণ্যলোকে আলোকিত হোক! নিস্তব্ধ হয়ে যাক পৈশাচিক উল্লাস, চারদিকে বেজে উঠুক ভালবাসার বাঁশী, প্রেমময়তার সুরে মুখরিত আমাদের পৃথিবী স্বর্গের চেয়েও সুন্দর হোক – এই প্রতীতি আর প্রত্যয় নিয়ে, হে শাওয়ালের চাঁদ, তোমায় জানাই অন্তর ঢালা মোবারকবাদ !

দূরের, কাছের, আপন, পর, সকলের প্রতি মানব সংবাদের পক্ষ থেকে অন্তহীন ভালোবাসার ঈদ মোবারক! সকলের জন্য আনন্দ বার্তা নিয়ে আসুক শাওয়ালের সুন্দর চাঁদ ! আনন্দলোকে, মঙ্গলালোকে সকলের জীবন পূর্ণ হোক !!

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে