অনুসন্ধান কমিটির দেয়া ১০ নাম প্রকাশের অনুরোধ : ওয়ার্কার্স পার্টি

শনিবার, ফেব্রুয়ারি ২৬, ২০২২,১২:৫৪ অপরাহ্ণ
0
3

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো নির্বাচন কমিশন গঠনের জন্য সার্চ কমিটির দেয়া নামসমূহ সিদ্ধান্ত গ্রহণের পূর্বে জনজ্ঞাতার্থে জানানোর জন্য মহামান্য রাষ্ট্রপতিকে অনুরোধ জানিয়েছে।

ওয়ার্কার্স পার্টির বিবৃতিতে বলা হয়, ইতোপূর্বে তারা মহামান্য রাষ্ট্রপতিকে এই অনুরোধ জানিয়েছিলেন। এর মধ্য দিয়ে নির্বাচন কমিশনার নিয়োগের বিষয়টি আরও স্বচ্ছতা ও বিশ^াসযোগ্যতা পাবে। কয়েকদিনের অক্লান্ত পরিশ্রমে ৩২৯ জনের নামের মধ্য থেকে ১০ জনের নাম নির্ধারিত সময়ের পূর্বেই মহামান্য রাষ্ট্রপতির কাছে প্রদানের জন্য সার্চ কমিটিকে ধন্যবাদ জানায় ওয়ার্কার্স পার্টি।

তারা সঙ্গতভাবেই বলেছেন যে, এই নাম প্রকাশ করা বা না করা মহামান্য রাষ্ট্রপতিরই এখতিয়ার। ওয়ার্কার্স পার্টির আশা করে মহামান্য রাষ্ট্রপতি এই দশ নাম প্রকাশ করে এতদ্সংক্রান্ত জনদাবি পূরণ করবেন।

ওয়ার্কার্স পাটির বিবৃতিতে সুজন ও তার সহযোগীদের অনুসন্ধান কমিটিতে কোন রাজনৈতিক দল কাদের নাম দিয়েছে জানতে চেয়ে বারংবার যে কথা বলছে, তা ‘অতি আবদার’ বলে অভিহিত করা হয়। আসলে নির্বাচন কমিশন নির্বাচন প্রক্রিয়াতো বটেই, রাজনৈতিক দলগুলোকে হেয় প্রতিপন্ন করাই এই তথাকথিত সংগঠনগুলোর লক্ষ্য। রাজনৈতিক দল ও নেতাদের মাইনাস করার যে রাজনীতি অতীতে হয়েছিল এটা তারই ধারাবাহিকতা।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে