অনলাইন ক্যাসিনো কাণ্ডে জামিন মেলেনি দক্ষিণ কোরীয় নাগরিকের

মঙ্গলবার, মে ১৯, ২০২০,৬:০২ অপরাহ্ণ
0
15

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বিচারপতি জে বি এম হাসানের ভার্চুয়াল হাইকোর্ট বেঞ্চ জামিন দেননি, বাংলাদেশে অনলাইন ক্যাসিনোর মূলহোতা সেলিম প্রধানের সহযোগী দক্ষিণ কোরিয়ার নাগরিক ইয়াংসিক লিকে।

আজ মঙ্গলবার শুনানি হয় রাজধানীর গুলশান থানার মানি লন্ডারিংয়ের অভিযোগে দুদকের করা মামলায় আসামির জামিন আবেদনের ওপর। আসামিপক্ষে আইনজীবী ছিলেন শরীফ আহমেদ। দুর্নীতি দমন কমিশনের(দুদক) পক্ষে আইনজীবী ছিলেন অ্যাডভোকেট খুরশীদ আলম খান।  

গতবছর ৩০ সেপ্টেম্বর দুপুরে সেলিম প্রধানকে আটক করে র‌্যাব হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থাই এয়ারওয়েজের ব্যাংককগামী একটি ফ্লাইট থেকে। এরপর গুলশানের কার্যালয় এবং বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাব সেলিম প্রধানের দেওয়া তথ্যের ভিত্তিতে । এ সময় বিপুল পরিমাণ দেশি-বিদেশি অর্থসহ বিভিন্ন উপকরণ উদ্ধার করা হয়। এরপর ২ অক্টোবর গুলশান থানায় মানিলন্ডারিং আইনে মামলা করে দুদক।

ওই মামলায় সেলিম প্রধান, ইয়াংসিক লিকে আসামি করা হয়। লি’র বাড়ি দক্ষিণ কোরিয়া। থাকেন উত্তর কোরিয়ায়। গত ২২ জানুয়ারি লি’কে আটক হয়। সেই থেকে তিনি কারাবন্দি। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে