অধ্যাপক ড. খালেদা হানুমের মৃত্যুতে সাদার্ন ইউনিভার্সিটির শোক

সোমবার, জুলাই ৫, ২০২১,১০:০৪ অপরাহ্ণ
0
16

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সাদার্ন  ইউনিভার্সিটির সাবেক উপাচার্য অধ্যাপক মোহাম্মদ আলীর সহধর্মীণী ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সাবেক সভাপতি অধ্যাপক ড. খালেদা হানুম(৮৩)  আর নেই (ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

গতকাল রোববার ভোর ০৪. ০৫টায় নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। গুণী এই শিক্ষাবিদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে সাদার্ন ইউনিভার্সিটি পরিবার। মৃত্যুকালে তিনি এক ছেলেসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে যান। উল্লেখ্য গত ২৪ জুন,২০২১ তারিখে মৃত্যুবরণ করেন অধ্যাপক মোহাম্মদ আলী।

এক শোকবার্তায় সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ’র উপাচার্য প্রফেসর ইঞ্জিনিয়ার মোজাম্মেল হক,  ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান খলিলুর রহমান, উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান, ট্রাস্টি বোর্ডের সদস্যবৃন্দ, বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধানগণ, রেজিস্ট্রার, শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে