অধিনায়কের দায়িত্ব ও চ্যালেঞ্জ নিতে প্রস্তুত মাহমুদউল্লাহ

বুধবার, সেপ্টেম্বর ২৫, ২০১৯,৫:৩৪ পূর্বাহ্ণ
0
18

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

সম্প্রতি সাকিব আল হাসান একাধিকবার গণমাধ্যমকে জানিয়েছেন, তিনি অধিনায়কত্ব করতে চান না। সাকিব আল হাসানের পরিবর্তে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক কে হবেন তা নিয়ে বেকায়দায় পড়েছে বিসিবি। এতে সাকিবের পারফরম্যান্সের ওপর প্রভাব পড়ে। আর মুশফিকুর রহিমকে দেওয়ার সম্ভাবনা কম, কারণ ২০১৭ সালে বিসিবি মুশফিকের কাছ থেকে অধিনায়কত্ব কেড়ে নিয়েছিল। এখন তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদ বাকী আছে। তবে তাদের মধ্যে মাহমুদউল্লাহ জানিয়েছেন অধিনায়কের দায়িত্ব নিতে প্রস্তুত তিনি। গতকাল মঙ্গলবার ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনাল ম্যাচ বৃষ্টিতে ভেসে যাওয়ার পর সংবাদ সম্মেলনে এমনটাই জানান তিনি।

মাহমুদউল্লাহ বলেন, আসলে এটা একটা বড় দায়িত্ব এবং সম্মান। কারও মন্তব্য নিয়ে কিছু বলার নেই। তবে ভবিষ্যতে যদি এ ধরনের দায়িত্ব বা চ্যালেঞ্জ আসে আমার সামনে, তবে কেন নয়?

এর আগে গত বছরের জানুয়ারিতে সাকিবের ইনজুরির কারণে শ্রীলঙ্কা সিরিজে অধিনায়কের দায়িত্ব নিতে হয়েছিল মাহমুদউল্লাহকে। এরপর তার নেতৃত্বেই কলম্বোয় নিদাহাস ট্রফিও খেলেছিল বাংলাদেশ। গত নভেম্বরে জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট সিরিজেও নেতৃত্ব দিয়েছিলেন মাহমুদউল্লাহ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে