অজয় রায়ের ৪র্থ মৃত্যুবার্ষিকীতে ওয়ার্কার্স পার্টি শ্রদ্ধা

শনিবার, অক্টোবর ১৭, ২০২০,৮:৫১ অপরাহ্ণ
0
22

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আজ ১৭ অক্টোবর সকাল ১১ টায় সামাজিক আন্দোলনের অফিসে এ দেশের প্রগতিশীল গণতান্ত্রিক আন্দোলনের পুরোধা ব্যক্তিত্ব, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাম্প্রদায়িকতা-জঙ্গিবাদ বিরোধী মঞ্চের সমন্বয়ক ও সম্মিলিত সামাজিক আন্দোলনের প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট কলামিস্ট ও লেখক অজয় রায়ের ৪র্থ মৃত্যুবার্ষিকী তার প্রতিকৃতিতে সামাজিক আন্দোলনের কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ শ্রদ্ধাজ্ঞাপন করেন।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পক্ষে থেকে ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়। পুষ্পার্ঘ অর্পনকালে উপস্থিত ছিলেন পার্টির পলিটব্যুরো সদস্য কমরেড আনিসুর রহমান মল্লিক, কেন্দ্রীয় সদস্য কমরেড মোস্তফা আলমগীর রতন, কেন্দ্রীয় অফিস শাখা কমিটির সদস্য কমরেড জহুরুল হক, কমরেড সজিব, কমরেড নজরুল ইসলাম প্রমুখ।

এ সময় নেতৃবৃন্দ সদ্য প্রয়াত সম্মিলিত সামাজিক আন্দোলনের উপদেষ্টা জাতীয় অধ্যাপক ড. আনিসুজ্জামান ও সম্মিলিত সামাজিক আন্দোলনের সভাপতি জিয়াউদ্দিন তারিক আলী মৃত্যুতে শোক প্রকাশ করেন এবং এক মিনিট নিরবতা পালন করেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে